• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে আলমগীর হোসেনের অংশগ্রহণ

মিনহাজ হোসেন কর্তৃক সংগৃহীত
আপডেট : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে আলমগীর হোসেনের অংশগ্রহণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বাংলাদেশে মৌলবাদী গোষ্ঠীর তৎপরতার বিরুদ্ধে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ কর্মসূচির আয়োজন করে। সেখানে পৃথক পৃথক বিক্ষোভ সমাবেশে ইতালী আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অংশগ্রহণ করে বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। যারা বাংলাদেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাদেরকে প্রতিহত করার জন্য ইতালী আওয়ামী লীগের এই নেতা উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন,যারা ভাস্কর্য এবং মূর্তির মধ্যে পার্থক্য বোঝে না তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।
আলমগীর হোসেন আরো বলেন, শুধু বাংলাদেশেই নয় প্রবাসে বসে থেকেও কেউ কেউ দেশ এবং রাষ্ট্রবিরোধী অপপ্রচারে লিপ্ত রয়েছে। তিনি তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এসব বিক্ষোভ সমাবেশে গাজীপুর জেলা উপজেলা এবং সদর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা অংশগ্রহণ করেন।উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বয়ক এক সময়ের রাজপথ কাপানো ছাত্রনেতা জহিরুল ইসলাম খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান তাতী লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নাছির উদ্দিন ভুইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমানউল্লা আমান, জাবি ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ‍্যক নেতা কর্মি ।
বিডিনিউজ ইউরোপ /১০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ