• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় ১’হাজার পিচ ইয়াবা’সহ এক ব্যবসায়ী আটক

তানজিল হোসেন, ভোলা
আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪

ভোলায় ১’হাজার পিচ ইয়াবা’সহ এক ব্যবসায়ী আটক ।ভোলা সদর মডেল থানার তত্ত্বাবধানে ও প্রত্যক্ষ সহায়তায়, ভোলা সদর মডেল থানাধীন চর সামাইয়া ইউনিয়ন হইতে ১০০০ (এক হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা সদর মডেল থানা পুলিশের একটি চৌকস টিম।

৪ এপ্রিল (শনিবার) সন্ধ্যা ০৬. ৪৫ ঘটিকার সময় এসআই (নিঃ) মোঃ মহিউদ্দিন জুয়েল সঙ্গীয় অফিসার এএসআই (নিঃ) মোঃ আবুল বাশার, কং/ ৭১৬ আবির, কং/৭৪১ মোঃ তরিকুল ইসলাম, ভোলা সদর মডেল থানা, ভোলাদের সহ ভোলা সদর মডেল থানাধীন চর সামাইয়া ইউনিয়নের পূর্ব চরকালী সাকিনে ০১ নং ওয়ার্ডস্থ খেয়াঘাট লঞ্চঘাটের পল্টুনের উপর হইতে ১০০০ (এক হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ বাবু (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে।

আসামীর সাং-পৌর কাঠালী, ওয়ার্ড নং-০৮, ভোলা পৌরসভা, থানা ও জেলা-ভোলাকে ধৃত করেন। ধৃত আসামীর বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তবে পুলিশ সুপার মোঃ মাহদিুজ্জামান বিপিএম এর দিক নির্দেশনায় অফিসার ইনর্চাজদের মাদকদ্রব্য অভিযান অবহ্যাত থাকবে।

bdnewseu/5May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ