• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আয়েবাপিসির সিনিয়র সহ সভাপতি হেলালের পিতার মৃত্যু

বিডিনিউজ ইউরোপ ডেক্স
আপডেট : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

জার্মান প্রবাসি ও চ্যানেল আই এর সিনিয়র জার্মান প্রতিনিধি হিসেবে কয়েক দশক ধরে সাংবাদিকতায় জড়িত থাকা আয়েবাপিসি’র সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হেলাল এর পিতা বিশিষ্ট ব্যবসায়ি মুহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী ৮ ডিসেম্বর ২০২০ ইংরেজি রাত ১২ঃ৩০ মিনিটের সময় মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে উনার বয়স হয়েছিল ৯০ বছর। স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
চৌধুরী হবিগঞ্জে জন্ম হলেও চট্টগ্রামে কয়েক যুগের বসতিসহ ব্যবসা বাণিজ্যে ব্যস্ত জীবন যাপন করেছেন বলে পারিবারিক ভাবে জানা গেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে আজ জন্মস্থান হবিগঞ্জের মাধবপুর থানার আন্দিউড়ায় পারিবারিক কবরস্থানে উনার দাফন সম্পন্ন হবে।
হাবিবুর রহমান হেলাল এর পিতার মৃত্যুতে আয়েবাপিসির সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক বকুল খান, উপদেষ্টা মাহবুবুর রহমান সহ সারা ইউরোপের সাংবাদিকদের সংগঠন আয়েবাপিসি পরিবার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা পাঠিয়েছেন। উক্ত শোকবার্তায় আয়েবাপিসির পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের সকলের জন্য দোয়া কামনা করেছেন এবং নেতৃবৃন্দ আরো বলেন শোকাভিভূত পরিবার যেন শোক কাটিয়ে উঠার তাওফিক দান করে দোয়া কামনা করেন এবং মরহুম কে মহান আল্লাহ পাক বেহেশতের উত্তম স্থান দান করে দোয়া করেছেন বলে বিবৃতি সূত্রে জানা গেছে।
এছাড়াও এথেন্স থেকে প্রচারিত বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম পরিবার এবং অস্ট্রীয়া থেকে প্রচারিত দৈনিক ইউরো সমাচার ও ইউরো বাংলা টাইমস ডটকম পরিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং শোকাভিভূত পরিবারের সকলের জন্য দোয়া করেছেন।
বিডিনিউজ ইউরোপ /৮ নভেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ