• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মৃত্যু পুরী মেরিন ড্রাইভ কেড়ে নিল আরো একটি তাজা প্রাণ

আজিজ উল্লাহ টেকনাফ ( কক্সবাজার)
আপডেট : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার-টেকনাফের সোনাপাড়া- ইনানির মাঝামাঝি মেরিনড্রাইভে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় নিহত শাহীন আক্তারের দাফনকার্য সম্পাদন হয়েছে,চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তার সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ স্বামী ফয়সাল আহমেদ।

জানা যায়,রবিবার (৬ডিসেম্বর) সকাল সাড়ে ৯.০০ টার সময় আহত স্বামী ফয়সালের শেষ দেখার পর পিতার জানাযার নামাজের ইমামতিতে স্থানীয় উত্তর শিলখালী বড় কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে। জানাযায় আত্মীয়স্বজনসহ স্থানীয় বিভিন্ন মহলের শতশত মানুষ অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গতকাল মেরিনড্রাইভ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় স্থানীয় বাহারছড়া উত্তর শিলখালী তাফহিমুল কোরাআন দাখিল মাদ্রাসার সুপার মোস্তাক আহমেদের কন্যা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার মনির আহমদের নাতনি সদ্য বিবাহবন্ধে আবব্ধ শাহীন আক্তার(২০)কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহে ওইন্না ইলাহি রাজিউন) এ ঘটনায় স্বামী সোনালী মেম্বারের ছেলে ফয়সাল আহমেদ আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তবু তার অবস্থা শঙ্কামুক্ত।

নিহত শাহীন আক্তার কক্সবাজার ইসলামিয়া কামিল মাদ্রাসায় আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী গতমাসে পারিবারিকভাবে তারা ইসলামি শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।তারা মেরিনড্রাইভ হয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরে যাচ্ছিলেন পথিমধ্যে ওভার ট্যাক করতে গিয়ে মিনি কারের সাথে ধাক্কা লেগে পিছনে বসে থাকা স্ত্রী শাহীন আক্তার রাস্তায় পড়ে গিয়ে নিশ্বাস বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গুরুতর আহত অবস্থায় দুজনকে কক্স বাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় পরক্ষণেই শাহীন আক্তার হাসপাতালে নিহত হয়।

সকাল প্রকার প্রশাসনিক ব্যবস্থা শেষে পারিবারিক উভয় পক্ষের সিদ্ধান্ত কোন প্রকার মামলা মোকদ্দমা ছাড়াই পোস্টমর্টেম না করে প্রশাসনের অনুমতিক্রমে স্থানীয় গোরস্থানে দাফনকার্য সম্পাদন করা হয় বলে জানায় নিহতের পিতা মোস্তাক আহমেদ।
বিডিনিউজ ইউরোপ /৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ