• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরভদ্রাসন কোথাও অবরোধ নেই স্বাভাবিক দিনভর অভিযান চালালেন ইউএনও-ওসি

ফকির নয়ন, চরভদ্রাসন
আপডেট : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

স্বাভাবিক চরভদ্রাসন কোথাও অবরোধ নেই দিনভর অভিযান চালালেন ইউএনও-ওসি।ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বিএনপি’র ডাকা অবরোধ সফল হয় নাই। নিত্যদিনের মত মঙ্গলবারও রাস্তাঘাটে যানবাহন ও জনচলাচল স্বাভাবিক ছিল। উপজেলা পদ্মা নদীর বিভিন্ন ঘাটে ষ্পীটবোড, লঞ্চ, নৌকা ও ট্রলার করে পথচারীরা নিয়মিত যাতায়াত করেছেন। উপজেলা পরিষদের বিভিন্ন অফিস আদালত, স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম প্রতিদিনের ন্যায় সচল ছিল।

ফলে বিএনপি’র ডাকা অবরোধে উপজেলাবাসী সাড়া দেয় নাই বলে জানা গেছে।এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, আনসার ও ভিডিপি অফিসার কুসুম কুমার রায় প্রয়োজনীয় ফোর্স নিয়ে দিনভর উপজেলার প্রধান সড়কগুলো মহড়া দিয়েছেন।

এমনকি তারা গ্রাম-গঞ্জের নিভৃত পল্লির বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করেছেন। অভিযানে গ্রামগঞ্জের পাকা সড়ক ঘেষে বিভিন্ন দোকানের সামনে রাখা বোতলজাত জ্বালানী তৈল পেট্রোল অপসারন করা হয় এবং এসব বোতলজাত জ্বালানী তৈল ব্যাবসা অবৈধ বলে তা দ্রæত বন্ধ করার জন্য অভিযানে তাগিদ দেওয়া হয়।

স্থানীয় সূত্রগুলো জানায়, উপজেলা বিএনপি’র পক্ষ থেকে কোথাও কোনো রোডঘাট অবরোধের খবর পাওয়া যায় নাই। উপজেলার জীবনমান ছিল স্বাভাবিক। উপজেলা সদর বাজার ব্রীজের পাশে বাস ষ্ট্যান্ডের এক যাত্রী আঃ আহাদ (৩৫) জানায়, জেলা শহরের টেপাখোলা এলাকা থেকে এসে উপজেলায় কাজ সেরে ফিরে যাচ্ছি কিন্ত কোখাও কোনো বাঁধা বা অবরোধ দেখি নাই”।

বিডিনিউজ ইউরোপ/৩১অক্টোবর/জই/ফরিদপুর


আরো বিভন্ন ধরণের নিউজ