• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার লালমোহনে শেখ হাসিনার উন্নয়ন নজরকাড়া:ইঞ্জিনিয়ার আবু নোমান

তানজিল হোসেন, ভোলা
আপডেট : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

ভোলার লালমোহনে শেখ হাসিনার উন্নয়ন নজরকাড়া:ইঞ্জিনিয়ার আবু নোমানভোলার লালমোহনে শান্তি ও উন্নয়ন সমাবেশে ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, দেশ নেত্রী শেখ হাসিনার জন্যই আজ বাংলাদেশ অর্জন এখন সারা দুনিয়ায় নজর কেড়েছে।যতদিন শেখ হাসিনা আছেন ততদিন বাংলাদেশ পথ হারাবে না। আওয়ামীলীগ যতদিন থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়ন হবে, বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন আসবে। বিগত ১৫ বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অগণিত উন্নয়ন হয়েছে যার রূপ লালমোহন সহ দ্বীপজেলা ভোলাবাসী।

যার সুবিধায় আমরা লালমোহন ও তজুমদ্দিন-বাসী উপভোগ করছি আসছি। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্রানেল, ঢাকা এলিফ্যান্ট এক্সপ্রেসওয়ে, হাইওয়ে পার্ক, রাস্তাঘাটে উন্নয়ন, শিক্ষা প্রসারে বিশেষ ভূমিকা, স্বাস্থ্য সেবা’সহ বাংলাদেশের অগণিত উন্নয়ন করে যাচ্ছে। যার কারণে আমরা ডিজিটাল বাংলাদেশ ছাপিয়ে স্মার্ট বাংলাদেশের পথে হাঁটছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে সবার কাছে পরিচিত।
আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন, এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) লালমোহনের মঙ্গলশিকদার ও হরিগঞ্জ বাজারে পৃথক শান্তি ও উন্নয়ন সমাবেশের জনসমুদ্রে প্রধান অতিথির বক্তব্যে (ভোলা-৩ আসন) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা, বিসিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) এসব কথা বলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে এই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে কিন্তু তুলনামূলক লালমোহন-তজুমদ্দিনে তেমন কোনো উন্নয়ন হয়নি। দুর্নীতিবাজদের সিন্ডিকেটের কবলে পড়ে এই এলাকা উন্নয়ন বঞ্চিত হচ্ছে সাধারণ নগরবাসী।লালমোহন-তজুমদ্দিনে উন্নয়নে কাজ করার লক্ষ্যে আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমার পরিচয় নৌকা। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে আপনাদের খেদমতে নিয়োজিত করেন তাহলে আমি লালমোহন- তজুমদ্দিনকে উন্নয়নের চূড়ায় নিয়ে যাবো। ভোলায় পর্যাপ্ত গ্যাস ও বিদ্যুৎ রয়েছে। ভোলাকে একটি উন্নয়ন সম্ভাবনা এলাকা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ভোলায় ৫ টি শিল্পকারখানা গড়ে তুলবো।

যার মাধ্যমে বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থান তৈরি’সহ এলাকার ব্যাপক উন্নয়ন হবে। এ ছাড়াও আমি লালমোহন ও তজুমদ্দিনের শিক্ষার উন্নয়ন, বেকারত্ব দূরীকরণ, রাস্তাঘাটের উন্নয়ন’সহ সকল ধরনের উন্নয়নে আপনাদের পাশে থাকবো। ইতোমধ্যে আমি লালমোহন ও তজুমদ্দিনের উন্নয়নে মানুষের দুর্দশা লাগাবে তাদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। এরপরও জননেত্রী শেখ হাসিনা নৌকা নিয়ে যাকেই পাঠাবেন আমরা তার পক্ষেই প্রাণপণ কাজ করব এবং জননেত্রী শেখ হাসিনাকে ভোলা-৩ আসন উপহার দিব।

এর আগে তিনি ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহন মঙ্গলসিকদার ঘাটে আসলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে সংবর্ধণা জানান। লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ধলীগৌরনগর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়াতুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা ও তজুমদ্দিন উপজেলা সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও হরিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ হোসেন হাওলাদার।

তজুমদ্দিন উপজেলা চাচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, আওয়ামীলীগ নেতা আনিসুল ইসলাম লাইজু, লালমোহন উপজেলা সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলামের ছেলে আওয়ামীলীগের নেতা একে এম হেদায়েতুল ইসলাম ডিউকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় হাজার হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ/২৬অক্টোবর/জই/ভোলা


আরো বিভন্ন ধরণের নিউজ