• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরভদ্রাসনে মাস্ক না পড়ায় ও মোটর-যানবাহনে কাগজ পত্র না থাকায় জরিমানা

ফকির নয়ন ফরিদপুর জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

চরভদ্রাসনে মাস্ক না পড়ায় ও মোটর-যানবাহন কাগজ পত্র না থাকায় জরিমানা

মঙ্গলবার ২৪ নভেম্বর সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্তরের প্রধান সড়কে ও সদর বাজারের বড় ব্রীজের ঢালে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, পেশকার মোঃ সাদ্দাম হোসেন সহ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে হেলমেট না থাকায় এবং স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক না পরায় পথচারীদের দুইজন এবং মোটর বাইক চালিত তিন জন মোট পাঁচজনের কাছ থেকে ১৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

ফরিদপুর চরভদ্রাসন উপজেলা চলমান শীতে মহামারী করোনাভাইরাসের ২য় ধাক্কা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনাক্রমে চরভদ্রাসন উপজেলা জন সাধারণের মাস্ক পরা নিশ্চিত করনে অভিযান করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন চলমান শীতকালে মহামারী করোনাভাইরাসের ২য় ধাক্কা মোকাবেলায় জনসাধারণের স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধান নিশ্চিত করনের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হলো।

পরবর্তীতে কেউ যদি ঘরের বাইরে মাস্ক ব্যতিত বের হয় এবং বাজারে এবং অফিস আদালতে মাস্ক ছাড়া প্রবেশ করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
বিডিনিউজ ইউরোপ/২৪ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ