• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকদলের পাল্টাপাল্টি প্রতিনিধি সভা

আমীর চারু বাবলু বোয়ালমারী (ফরিদপুর)
আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকদলের পাল্টাপাল্টি প্রতিনিধি সভা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকদলের পাল্টাপাল্টি প্রতিনিধি এবং কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা কমিটির নেতৃবৃন্দের উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্তকে প্রত্যাখ্যান করেছে একাংশ।

২৩ নভেম্বর সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সঞ্চয় সাহার আহ্বানে পৌর শহরের জর্জ একাডেমীতে প্রতিনিধি সভা এবং উপজেলা সদর থেকে ৫/৬ কিলোমিটার দূরে চতুল ইউনিয়নের হাসামদিয়ায় অবস্থিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শাহ্ মো. আবু জাফরের বাগান বাড়িতে উপজেলা স্বেচ্ছাসেবদলের যুগ্ম আহ্বায়কের নেতৃত্বে অনুষ্ঠিত হয় আরেকটি কর্মী সভা।
উপজেলা স্বেচ্ছাসেবকদল আয়োজিত প্রতিনিধি সভায় আহ্বায়ক সঞ্চয় সাহা বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি শাহাবুদ্দিন মুন্নার সাথে কথা বলে আমি প্রতিনিধি সভার আয়োজন করি। আমার এই সভায় ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল এবং স্বেচ্ছাসেবকদল ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহসভাপতি অ্যাড. হাবিবুর রহমান হাফিজসহ অন্যান্য কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীদের উপস্থিত থাকার কথা ছিল।
কিন্তু তারা কেন্দ্রের সিদ্ধান্ত উপেক্ষা করে অদৃশ্য কারণে আমার আহ্বায়িত প্রতিনিধি সভায় না এসে সংগঠনের গঠনতন্ত্রের বাইরে গিয়ে অন্য একটি কর্মীসভায় যোগ দিয়েছে। দলের দূর্দিনে দলের মধ্যে বিভজন সৃষ্টি করা তাদের সমীচীন হয়নি বল আমি মনে করি । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উপজেলা স্বেচ্ছাসেবকদল আয়োজিত প্রতিনিধি সভায় যোগদান না করার বিষয়ে প্রশ্ন করা হলে, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক এবং সিনিয়ির যুগ্ম আহ্বায়ককে আমরা জেলা থেকে বলেছিলাম, তোমরা একটা প্রোগ্রাম করো। এদের অভ্যন্তরীণ সমস্যার কারণে আমরা তাদের মিলাতে পারিনি। তিনি আরও বলেন, বোয়ালমারী উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক কমিটি ভেঙে দেয়া হয়েছে। পরবর্তীতে আলোচনা করে নতুন কমিটি দেয়া হবে।
উপজেলা স্বেচ্ছাসেবকদলের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে সঞ্জয় সাহা বলেন, আমি জেলা কমিটির সিদ্ধান্তকে সম্মান করি কিন্তু তারা আমার অনুপস্থিতিতে দলের তৃণমূলের নেতাকর্মীদের মতামতকে উপেক্ষা করে মাঠের মধ্যে বসে কমিটি ভেঙে দিয়েছে, আমি জেলা নেতৃবৃন্দের এ সিদ্ধান্তকে প্রত্যাখান করি।

বিডিনিউজ ইউরোপ/২৩ নভেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ