• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমনিরহাটে পিকআপসহ ৪০ কেজি গাঁজা উদ্ধার

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

লালমনিরহাটে পিকআপসহ ৪০ কেজি গাঁজা উদ্ধার লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানসহ ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় মাদক কারবারি আনোয়ার হোসেন দুলাল (২৪) কে আটক করা হয়।
বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম অভিযান চালিয়ে কালীগঞ্জের কাকিনা এলাকা থেকে পিকআপসহ এসব মাদকদ্রব্য উদ্ধার করেন।
আটক মাদক কারবারি আনোয়ার হোসেন দুলাল কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুরুষা গ্রামের আফজাল হোসেনের ছেলে।
লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে অভিযান চালিয়ে কাকিনা এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ একটি পিকআপ আটক করেছেন। পরে তল্লাশী করে ৪০ কেজি গাঁজাসহ একটি পিকআপ ও মাদক কারবারিকে আটক করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসব মাদকদ্রব্য উদ্ধার ও পিকআপ আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে।
বিডিনিউজ ইউরোপ/১৩ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ