• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল গোশত মিনি মার্কেটের শুভ উদ্বোধন

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন ১০০% হালাল গোশত মিনি মার্কেটের শুভ উদ্বোধন

ইতালীতে বাঙালি অধ্যুষিত এলাকা via della celidonie 27, roma সেন্তসেল্লে তে হাফেজ ফয়সাল আহমেদ এর নিজস্ব পরিচালনায় ১০০% হালাল গোস্ত মিনি মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিশিষ্ট ব্যবসায়ী হালাল গোশত মিনি মার্কেটের কর্ণধার হাফেজ ফয়সাল আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন মসজিদে উম্মেহ খতিব মাওলানা রহমতুল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেনঃ বাংলাদেশ সমিতি ইতালী সাবেক সভাপতি ধূমকেতু সোসাল অর্গানাইজেশনের কর্ণধার নূরে আলম সিদ্দিকী বাচ্চু, মিজানুর রহমান, ইসরাফিল বারী, জন্মভূমি সত্বধিকারী বেলাল হোসেন, আল আমিন খান, রিংকু, উসমান গনি, দেলওয়ার হোসেন, সুমন আহমেদ, মসজিদে জিরানির খতিব মাওলানা রহমতুল্লাহ সহ আরো অনেকেই। এছাড়াও উক্ত অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে হালাল গোশত মিনি মার্কেটের সত্বধিকারী হাফেজ ফয়সাল আহমেদ কমিউনিটির সহযোগিতা কামনা করে বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই নয়, প্রবাসী বাংলাদেশীদের সেবা প্রদানের লক্ষেই এ প্রতিষ্ঠানটি এখানে গড়ে তোলা হয়েছে। তিনি বলেন, এ প্রতিষ্ঠান গড়ে তুলতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। সেবার মানসিকতা নিয়ে করে যাচ্ছি। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে হালাল ব্যবসার মাধ্যমে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী উপহার দেয়াই তার লক্ষ বলে জানান। এবং তিনি আরো বলেনঃ আমার নিজস্ব হাতে জবাই করে ১০০% হালাল গোশত আমি দিয়ে থাকি।

এ সময় আগত অতিথি কমিউনিটি নেতৃবৃন্দেরা এরকম হালাল প্রতিষ্ঠান হওয়ায় আনন্দিত প্রকাশ করে প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন।
বিডিনিউজ ইউরোপ টুয়েন্টিফোরডটকম/৯মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ