• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাংবাদিকতার সাইন বোর্ড ব্যবহার করে মতিউরের অপকর্মঃ অতিষ্ঠ এলাকাবাসী

সিলেট থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ৮ মার্চ, ২০২১

সাংবাদিকতার সাইন বোর্ড ব্যবহার করে মতিউরের অপকর্মঃ অতিষ্ঠ এলাকাবাসী

অনেকবার অনেক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তবুও নিজের লাগাম টেনে ধরেননি সিলেটে সাংবাদিক নামধারী মো. মতিউর রহমান। সর্বশেষ তাকে একটি দৈনিক পত্রিকার থানা প্রতিনিধির পদ থেকে বরখাস্ত করা হয়েছে।

এলাকাবাসী সংশ্লিষ্ট পত্রিকার কর্তৃপক্ষের কাছে মতিউর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়েরের পরিপ্রেক্ষিতে তাকে সে পত্রিকা থেকে বরখাস্ত করা হয়।

জানা গেছে, সিলেট এয়ারপোর্ট থানাধীন সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের দেবাইরবহর গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে মো. মতিউর রহমান সাংবাদিক পরিচয়ে এলাকায় নানা অপকর্ম করে বেড়ান। ঘুষবাণিজ্য, দালালিসহ মামলাবাজি করে এলাকার বিভিন্নজনকে- এমনকি নিজের আপন বোনের স্বামীকে মামলা দিয়ে হয়রানি করেছেন মতিউর।

২০১৯ সালে তার বিরুদ্ধে দারিদ্র্য বিমোচনের সরকারি বরাদ্দের টাকা আত্মসাতের অভিযোগ উঠে। এ ব্যাপারে স্থানীয়রা জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দায়েরের পর অপরাধ স্বীকার করে মতিউর রহমান এলাকাবাসীর সঙ্গে আপোস করেন।

মতিউর সিলেটের একটি আঞ্চলিক দৈনিক সংবাদপত্রের বিমানবন্দর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় এতদিন যাবত এসব অপকর্ম করে বেড়াচ্ছেন। এলাকাবাসী মতিউরের কর্মকাণ্ডে অতীষ্ট হয়ে অবশেষে গত ২৭ ফেব্রুয়ারি ওই সংবাদপত্রের সম্পাদক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

সে অভিযোগ পেয়ে তদন্তসাপেক্ষে অভিযোগের সত্যতা পেয়ে মতিউরের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে তাকে বরখাস্ত করেন পত্রিকা কর্তৃপক্ষ। কর্তৃপক্ষ সোমবার (৮ মার্চ) ওই পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
বিডিনিউজইউরোপ টুয়েন্টিফোরডটকম/৮মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ