• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

এবছরের বিপিএল এর দিনক্ষণ চূড়ান্ত বিসিবি

জহিরুল ইসলাম মিলন স্পোর্টস প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

এবছরের বিপিএল এর দিনক্ষণ চূড়ান্ত বিসিবি

এবছরের বিপিএল এর দিনক্ষণ চূড়ান্ত করে ফেলেছে বিসিবি

এই মাসেই জাতীয় ক্রিকেট লীগ-এর মধ্য দিয়ে মাঠে গড়াতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেট লীগের আসর। করোনা পরবর্তী সময়ে মাঠে ক্রিকেট ফেরাতে বেশ ভালোভাবেই সফল হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইতিমধ্যেই বড় পরিসরে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এরপর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজ আয়োজন করে বিসিবি। এবার পুরোদমে ক্রিকেট ফিরতে যাচ্ছে বাংলাদেশে। ক্রিকেটারদের করোনা ভাইরাসের টিকা দিয়ে এই মাসেই জাতীয় ক্রিকেট লিগের লঙ্গার ভার্সন টুর্নামেন্ট শুরু হচ্ছে।
এরপরেই মাঠে গড়াবে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ। তবে এখানেই বসে নেই বিসিবি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের জন্য স্লট বের করে রেখেছে বিসিবি। খুব দ্রুতই দিনক্ষণ জানানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।
নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘যেহেতু আমাদের এফটিপি ২০২৩ সাল পর্যন্ত। সেটাকে মাথায় রেখে আমাদের ঘরোয়া লিগের জন্যও ২০২৩ সাল পর্যন্ত একটা ক্যালেন্ডার তৈরি করা হচ্ছে।

বিশেষ করে আমাদের মূল যে টুর্নামেন্টগুলো আছে ঢাকা প্রিমিয়ার লিগ, বিপিএল, জাতীয় লিগ সহ অন্যান্য যে টুর্নামেন্ট গুলো আছে সে টুর্নামেন্ট গুলোর একটা সূচি নির্ধারণ করার জন্য আমরা কাজ করছি।
“এ ব্যাপারে প্রক্রিয়াগত কিছু ব্যাপার সংশ্লিষ্ট কমিটি থেকে সুপারিশ আসার পরই আমরা প্রকাশ করতে পারবো বোর্ডের অনুমোদন সাপেক্ষে।‌প্রাথমিকভাবে আমাদের চেষ্টা থাকবে যত দ্রুত সম্ভব ঘরোয়া ক্রিকেটকে ফিরিয়ে নিয়ে আসা”।
“এই মুহূর্তে যে গ্যাপগুলো আছে তাতে লঙ্গার ভার্সন দিয়েই হয়তো আমরা শুরু করবো। পরবর্তীতে ঢাকা প্রিমিয়ার লিগ পরিচালনার পরিকল্পনা রয়েছে। বর্তমানে আমাদের একটা সিরিজ চলছে ইমার্জিং দলের সাথে। সে ক্ষেত্রে এই সিরিজের পরপরই আমরা চেষ্টা করবো ঘরোয়া ক্রিকেটকে ফিরিয়ে আনার।”
বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম/৫ মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ