• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পিকআপ ভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই ভায়রা নিহত

জহিরুল ইসলাম মিলন ( টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

পিকআপ ভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই ভায়রা নিহত

শশুরবাড়ি থেকে ফেরার পথে টাঙ্গাইলের ধনবাড়ীতে পিকআপ ভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই ভায়রা নিহত হয়েছেন।

গতকাল দুপুরে টাঙ্গাইল-জামালপুর সড়কের ধনবাড়ী উপজেলার ভাইঘাট সমতকুড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

ধনবাড়ী থানার উপ পরিদর্শক গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম উত্তরপাড়া মৃত শফিকুল ইসলামের (শফি মেকার) ছেলে আল আমিন (৩২) ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হরখিলা গ্রামের সিরাজ আলী সিরুর ছেলে খোকন। তারা সম্পর্কে ভায়রাভাই।

উপ পরিদর্শক গোলাম কিবরিয়া জানান, তারা দুজনই ঢাকায় চাকরি করতেন। তাদের শ্বশুর বাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে। বুধবার রাতে ঢাকা থেকে তারা শ্বশুর বাড়ির জনৈক এক আত্নীয়ের বাসায় আসবাবপত্র নিয়ে যান। সেগুলো সরিষাবাড়িতে আত্মীয়ের বাসায় রেখে আবার ওই পিকআপেই ঢাকায় ফিরছিলেন তারা।

গতকাল দুপুরের ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন তারা। এতে দুই যানবাহনের আরও চার জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিডিনিউজ ইউরোপ /২৭ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ