• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জয়ের মধ্যদিয়ে নৌকার ঐতিহ্য রক্ষা হবে: আব্দুর রহমান

নাসিম আহমেদ রিয়াদ মধুখালি থেকে
আপডেট : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

জয়ের মধ্যদিয়ে নৌকার ঐতিহ্য রক্ষা হবে: আব্দুর রহমান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, নৌকা উন্নয়নের প্রতিক। নৌকা ভাগ্যোন্নয়নের প্রতিক। এই প্রতিকে ভোট দিয়েই মধুখালীবাসি নৌকার ঐতিহ্য রক্ষা করবে।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।
ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমান আরও বলেন, আগামী ২৮ তারিখে যে নির্বাচন; ওই নির্বাচনে জনসাধারণ নৌকায় ভোট দিয়ে ইতিহাস সৃষ্টি করবে। এই ইতিহাস যুগ যুগ বেঁচে থাকবে। হয়তো আমি বেঁচে থাকবো না। কিন্তু যারাই কোনো নির্বাচনে নৌকার ভোট চাইতে আসবে; তারাই এই ইতিহাস মনে করবে। ভোটারদের উপর আস্থা রাখবে।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান আরও বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের নানামুখী নির্যাতনের শিকার হয়েও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আন্দোলন সংগ্রাম করেছে। আওয়ামী লীগের হাত ধরেই আজ বাংলাদেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রায় নৌকার বিকল্প নেই।
এসময় উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
বিডিনিউজ ইউরোপ /২৭ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ