• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উপলক্ষে ফরিদপুরে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ফরিদপুর থেকে নিজস্ব প্রতিনিধি নয়ন ফকির
আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উপলক্ষে ফরিদপুরে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ফরিদপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ ডিজিটাল ম্যারাথন অংশে বিভিন্ন ফরমেশন এবং সংস্থার মাধ্যমে সামরিক ও বেসামরিক ব্যক্তিদের অংশগ্রহণ সংক্রান্ত’ এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারি( বুধবার) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানিত সভায় বক্তব্য রাখেন লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ (পিএসসি), মেজর মোহাম্মদ শাহিন, ক্যাপ্টেন মোহাম্মদ রবিউল ইসলাম সজীব, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক রফিকুল ইসলাম, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, রাসিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, ব্লাস্ট এর সমন্বয়ক এ্যাডঃ শিপ্রা গোস্বামী প্রমূখ।

সভায় জানানো হয় আগামী ৬ মার্চ এ উপলক্ষে একটা ম্যারাথন অনুষ্ঠিত হবে।

ম্যারাথন টি শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে শুরু হবে এবং তা ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে এসে শেষ হবে।

এ ম্যারাথনের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে পৌরসভা মেয়র অমিতাভ বোসকে নির্বাচন করা হয়েছে।

ম্যারাথন উপলক্ষে ফরিদপুর পৌরসভা, ফরিদপুর প্রেসক্লাবসহ বিভিন্ন এনজিও সংগঠনের এবং সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের সহযোগিতা কামনা করা হয়।

আগামী ৬ মার্চ শনিবার সকাল ৮.৩০ এ ম্যারাথন অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রথম ১০০ জন প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হবে বলে সভায় জানানো হয়।
বিডিনিউজ ইউরোপ /২৪ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ