• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সালথা উপ‌জেলায় ইউ‌পি চেয়ারম‌্যা‌নের বিরু‌দ্ধে মু‌ক্তি‌যোদ্ধা ও স্থানী‌দের সংবাদ স‌ম্মেলন

ফকির নয়ন ফরিদপুর থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায়
ইউ‌পি চেয়ারম‌্যা‌নের বিরু‌দ্ধে মু‌ক্তি‌যোদ্ধা ও স্থানী‌দের সংবাদ স‌ম্মেলন

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ৬নং আটঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান শ‌হিদুল হাসান খান সোহা‌গের বিরু‌দ্ধে সংবাদ স‌ম্মেলন ক‌রেছে বীর মু‌ক্তি‌যোদ্ধা আঃ কা‌দের মোল‌্যা ও স্থানীয় লোকজন।

আটঘর ইউ‌পির গোয়ালপাড়া বাজা‌রে অব‌স্থিত ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যাল‌য়ের সাম‌নে শুক্রবার (২৯‌শে জানুয়া‌রি) বেলা ১২ টায় এই সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়। সংবাদ স‌ম্মেল‌নে চেয়ারম‌্যান সোহাগ খা‌নের বিরু‌দ্ধে বি‌ভিন্ন অ‌নিয়মের বিরু‌দ্ধে লি‌খিত বক্তব‌্য পাঠ ক‌রেন বীর মু‌ক্তি‌যোদ্ধা আঃ কা‌দের মোল‌্যা ও স্থানীয়রা।

সংবাদ স‌ম্মেল‌নে এসময় উপ‌স্থিত ছি‌লেন, আটঘর ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর শ্রম বিষয়ক সম্পাদক পিকুল খান, আওয়ামীলীগ নেতা হারুন মাতুব্বর, তুজাম মাতুব্বর, বতু সিকদার, আলী আহ‌ম্মেদ, যুবলীগ নেতা নিশান খান, রাজ্জাক মোল্লা, সৈয়দ আলী মোল্লা, সাহিদ মাতুব্বর, আলেক শেখ, বারেক শেখ, বতু শেখ, আদেল মাতুব্বর, মুশা খানসহ স্থানীয় লোকজন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের মোল্যা লিখিত বক্তব্যে তু‌লে ধ‌রে ব‌লেন, চাঁদাবাজী, জমি দখল, আগ্নেয়াস্ত্রের মুখে এলাকার নিরীহ মানুষকে হয়রানি, মুক্তিযোদ্ধা পরিবারকে নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ ক‌রেন, এছাড়াও একাধিক হত্যা ঘটনার সাথে জড়িত থেকেও তাদের লাশ নিয়ে এলাকায় লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজী করেছে বলে অভিযোগ করে ব‌লেন, কুখ্যাত রাজাকার গোলাম আলী খা’র নাতি ও লিয়াকত আলী খাঁ-এর পুত্র বর্তমান আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ খান এলাকায় সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছেন।

এই সোহাগ খার নের্তৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আটঘর ইউনিয়নের নিরীহ নিরাপরাধ জনসাধারণ, এমনকি মুক্তিযোদ্ধা পরিবারকে বিভিন্নভাবে অত্যাচার নির্যাতন করছে। তার অত্যাচার থেকে বাদ পড়িনি আমি নিজেও। আমাকে লাঞ্চিত করেছে, মিথ্যা মামলাও দিয়েছে। আমার অপরাধ আমি সন্ত্রাস, চাঁদাবাজ ও রাজাকারদের বিপক্ষে বলি। আমরা এর থে‌কে প‌রিত্রাণ চাই।

এছাড়াও স্থানীয়রা সোহাগ খা‌নের বিরু‌দ্ধে বি‌ভিন্ন অ‌নিয়ম ও অ‌ভি‌যোগ ক‌রেন।

সংবাদ সম্মেলন শেষে সোহাগ খাকে আইনের আওয়াতায় এনে বিচার ও ফাঁসির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।
বিডিনিউজ ইউরোপ /২৯ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ