• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খন্ডকালীন সময়ে অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে এস এম মুনীর সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

প্রধানম‌ন্ত্রীর জ‌মিসহ ঘর পে‌য়ে খু‌শি‌তে আত্মহারা চরভদ্রাসনের ভূমিহীন ১৫০ প‌রিবার

ফকির নয়ন ফরিদপুর নিজস্ব প্রতিনিধি
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

প্রধানম‌ন্ত্রীর জ‌মিসহ ঘর পে‌য়ে খু‌শি‌তে আত্মহারা চরভদ্রাসনের ভূমিহীন ১৫০ প‌রিবার

ফরিদপুরের চরভদ্রাসনে মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ঘর ভূমিহীন ও গৃহহীন ১৫০পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে গৃহ প্রদান অনুষ্ঠানে গৃহহীন এ সকল পরিবারকে জমির কবুলিয়ত,নামজারি,সনদ ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইমদাদুল হক তালুকদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোঃ মোতালেব হোসেন মোল্যা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ মামুন বাধন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হক টিটু,সদর ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান,উপকার ভোগী হাজেরা খাতুন,তোতা শিকদার ও ঝর্না খাতুন প্রমূখ।

অনুষ্ঠানে ভিডিও চিত্র প্রদর্শন করার পাশাপশি উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর।
বিডিনিউজ ইউরোপ /২৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ