• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে আচারণ বিধি লঙ্ঘনে ২জনকে জরিমানা

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

বোয়ালমারীতে আচারণ বিধি লঙ্ঘনে ২জনকে জরিমানা

বোয়ালমারী পৌর নির্বাচনে আচারণ বিধি লঙ্ঘনের অপরাধে ২ জনকে ৮ হাজর টাকা জরিমানা করেছে ভ্রামমাণ আদালত।

বৃহস্পতিবার রাতে পৌর সভার বিভিন্ন স্থানে নির্বাচনী আচারণ বিধি মানা হচ্ছে কিনা তা তদারকিতে মাঠে নামে আদালত। এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম ঝোটন চন্দ।
এসময় নির্ধারিত সময়ের বাইরে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আব্দুর শুকুর শেখের প্রচার মাইক বাজানোর অপরাধে পৌরসভার রাইপুর গ্রামের হানিফ বিশ্বাসের ছেলে আইয়ুব বিশ্বাসকে ‘স্থানীয় সরকার ও পৌর আইনের ৯ এর ২১ ধারায়’ ৫ হাজার টাকা ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেলিম রেজা লিপনের প্রচার মাইক চালানোর অপরাধে ছোলনা গ্রামের হাসেম মোল্যার ছেলে কামরুল মোল্যাকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালত পরিচালক নির্বাহী হাকিম ঝোটন চন্দ জানান- নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। সুষ্ঠু নির্বাচন পরিচালনার লক্ষে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।
বিডিনিউজ ইউরোপ /৭ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ