• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ক্যান্সারে আক্রান্ত আয়েশা বাঁচতে চায়

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

ক্যান্সারে আক্রান্ত আয়েশা বাঁচতে চায়

ক্যান্সারে আক্রান্ত বিধবা আয়েশা বেগম (৫০) বাঁচতে চায়। হতদরিদ্র পরিবার থেকে এখন আর তাকে চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। অথচ তার চিকিৎসার জরুরী প্রয়োজন। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বৃত্তবানদের নিকট সহযোগিতার হাত বাড়ানোর আকুতি জানিয়েছেন হতদরিদ্র অসহায় পরিবারটি।

আয়েশা বেগম টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দ্রবাড়ী গ্রামের মৃত শফিকুল ইসলামের স্ত্রী।

বিধবা আয়েশা বেগমের ছেলে দিনমজুর আসাদুজ্জামান আসাদ জানান, আমার মা (আয়শো বেগম) ক্যান্সারে আক্রান্ত হয়ে এক বছর যাবত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। নিজেদের জমিজমা যা ছিলো তা বিক্রি করে তার চিকিৎসাতে খরচ করেছি। আমি দিনমজুরের কাজ করে এখন আর তার চিকিসার ব্যয়ভার বহন করতে পারছি না। চিকিসার জন্য অনেক টাকা লাগে। দরিদ্র পরিবারের পক্ষে চিকিৎসার এ ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না। পরিবারের সদস্যরা আমার মাকে বাঁচানোর জন্য ধারদেনা করে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আসাদুজ্জামান আসাদ বলেন, হঠাৎ করে (আয়েশা বেগম) মা অসুস্থ্য হয়ে যান। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতেলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ক্যান্সার ধরা পড়ে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ কাজী ইফতেখার উদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। আমি আমার মায়ের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের কাছে সাহায্য প্রার্থী।

তার চিকিৎসক ডাঃ কাজী ইফতেখার উদ্দিন আহমেদ জানান, আয়েশা বেগমকে কিছুদিন আগে অপারেশন করা হয়েছে। তার পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য এখনো অনেক টাকার প্রয়োজন।
সহযোগিতা পাঠানোর ঠিকানা- আসাদুজ্জামান আসাদ ০১৭৪২ ১১০ ৯৪৪ বিকাশ (ব্যক্তিগত) ।
বিডিনিউজ ইউরোপ /৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ