• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে আলমগীর হোসেনের অংশগ্রহণ

মিনহাজ হোসেন কর্তৃক সংগৃহীত
আপডেট : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে আলমগীর হোসেনের অংশগ্রহণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বাংলাদেশে মৌলবাদী গোষ্ঠীর তৎপরতার বিরুদ্ধে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ কর্মসূচির আয়োজন করে। সেখানে পৃথক পৃথক বিক্ষোভ সমাবেশে ইতালী আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অংশগ্রহণ করে বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। যারা বাংলাদেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাদেরকে প্রতিহত করার জন্য ইতালী আওয়ামী লীগের এই নেতা উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন,যারা ভাস্কর্য এবং মূর্তির মধ্যে পার্থক্য বোঝে না তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।
আলমগীর হোসেন আরো বলেন, শুধু বাংলাদেশেই নয় প্রবাসে বসে থেকেও কেউ কেউ দেশ এবং রাষ্ট্রবিরোধী অপপ্রচারে লিপ্ত রয়েছে। তিনি তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এসব বিক্ষোভ সমাবেশে গাজীপুর জেলা উপজেলা এবং সদর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা অংশগ্রহণ করেন।উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বয়ক এক সময়ের রাজপথ কাপানো ছাত্রনেতা জহিরুল ইসলাম খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান তাতী লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নাছির উদ্দিন ভুইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমানউল্লা আমান, জাবি ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ‍্যক নেতা কর্মি ।
বিডিনিউজ ইউরোপ /১০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ