• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবে মতবিনিময় সভা

সাইফুল ইসলাম ব্যুরো চীফ সিলেট
আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবে মতবিনিময় সভা

বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। সে উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবের অধিভূক্ত নিউজ পোর্টালের সম্পাদক ও প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক ও সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল। সভায় বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মুহিত চৌধুরী,সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, কার্যকরী পরিষদের সদস্য শ্রী আশীষ দে,সাইফুল ইসলাম।
এছাড়া আরো বক্তব্য রাখেন আফরোজ খান,মো.কামাল আহমদ,ফারহানা বেগম হেনা, এম,এ,ওয়াহিদ চৌধুরী,শাহিদ হাতিমী,ফাহাদ মারুফ,শামস উদ্দিন, মোশারফ হোসেন সুজাত,আব্দুল হাছিব,মো: আলমগীর আলম।

বিডিনিউজ ইউরোপ/১৬মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ