• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম
মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আমিরাতে বিবিএফ ইউএই এর অভিষেক

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

আমিরাতে বিবিএফ ইউএই এর অভিষেক

আমিরাতে বাংলাদেশিরা ব্যবসায়ের মাধ্যমে নিজের দেশকে তুলে ধরছেন। ব্যবসায়িরা নিজের দেশের পণ্য এবং শ্রমিকের কাজের সুযোগ করে দিয়ে আমিরাতের মাটিতে বাংলাদেশ সুনাম বৃদ্ধি করছেন প্রতিনিয়ত। বিবিএফ ইউএই এর অভিষেক, বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশ কনসুলেট জেনারেলের ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মুহাম্মদ জাফর ইকবাল।

তিনি বলেন, দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশ কনসুলেটে যে জাতির পিতা বঙ্গবন্ধুর যে মুরাল স্থাপন করেছেন তার জন্যে আন্তরিক ধন্যবাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা চৌধুরী মোঃ আব্দুল্লাহ, সহ-সভাপতি আবুল ফজল ফজল বিকম, আন্তর্জাতিক সম্পাদক জাফর চৌধুরী।

সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি কামাল হোসাইন সুমনের ও সঞ্চালনায় ছিলেন তরিকুল ইসলাম।
বিডিনিউজ ইউরোপ/১৬মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ