• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম
মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ নিহত ৪

ফরিদপুর থেকে নিজস্ব প্রতিনিধি ফকির নয়ন
আপডেট : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ নিহত ৪

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ ৩ জন নিহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকা খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

মাইক্রোবাস ও জিএস ট্রাভেলস বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ছেলেসহ ৩ জন নিহত হন।

স্থানীয়রা জানায়, পারিবারিক কাজে ভাঙ্গায় গিয়েছিলেন মেয়র। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী মারা যান। পরে আহত অবস্থায় গোবিন্দ চন্দ্রকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আর মেয়রকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিকেল হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য সেনা হেলিকপ্টর যোগে ঢাকা রেফার্ড করা হয়।

নিহতরা হলেন-নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), বড় ছেলে গৌরব (২৩) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সম্পাদক কামাল মাতুব্বর (৩৮) নিহত হয়েছেন।

অপরদিকে, গতকাল বৃহস্পতিবার, সকালে মাইক্রোবাসের হেলপার পলাশ (২৪)। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিমাই সরকারের স্ত্রীসহ ৩ জন নিহতের ঘটনায় গভীর শোক জানিয়েছেন সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।
বিডিনিউজ ইউরোপটুয়েন্টিফোরডটকম/৪ মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ