• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ীতে পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জন প্রিয়তার শীর্ষে বদিউল আলম মঞ্জু

জহিরুল ইসলাম মিলন টাঙ্গাইল প্রতিনিধি
আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

ধনবাড়ীতে পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেকে জন প্রিয়তার শীর্ষে বদিউল আলম মঞ্জু

টাংগাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারনা শুরু করেছে সম্ভাব্য প্রার্থীরা।
আ’লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের একাধিক সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতো মধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা নিজ নিজ দলের নেতাদের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ চালাচ্ছেন। সর্বত্রই আলোচনা হচ্ছে কে পাচ্ছেন মেয়র পদে আ’লীগের মনোনয়ন।
সম্ভাব্য প্রার্থী হিসাবে নিজেদের পরিচিতি পাইয়ে দেওয়ার জন্য পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। নিজেদের প্রার্থীতা জানান দেওয়ার জন্য পৌর শহরে মতবিনিময় ও মটর সাইকেল শোডাউন করতে দেখা গেছে। আবার কেউ পৌর নির্বাচন এলাকায় বিভিন্ন গ্রামে, মহলায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন।
ধনবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী বিগত ১ বার নির্বাচনে মেয়র পদটি দখল করেছিলেন ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি বর্তমানে টাংগাইল জেলা পরিষদের সদস্য বিভিন্ন মসজিদ মাদ্রসার ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বর্র্তমানে মেয়র প্রার্থী আলহাজ বদিউল আলম মঞ্জু । রাজনৈতিক ভাবে ধনবাড়ী পৌরসভাটি খুবই গুরুত্বপূর্ণ বিধায় আ’লীগ ক্লিন ইমেজের কাউকে নমেনেশন দিয়ে ভোটের মাধ্যমে মরিয়া হয়ে উঠেছে। আ’লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে শুকুবার দুপুরে ধনবাড়ী সরকারী কলেজ হতে কয়েক শত মটর সাইকেল সহ স্থানীয় পৌর সভার ভোটারা এক নিবাচনী শোডাউন/মহরা হিসাবে ধনবাড়ী পৌরসভা বিভিন্ন মহল্ল্যা/গ্রামে প্রচারণা চালান। এসময় ধনবাড়ী পৌরবাসীকে আনন্দ উল্ল্যাস করে মটর সাইকেল শোডাউন কাুরিদের উসাহ দিতে দেখা যায়।
একান্ত সাক্ষাৎ কারে মেয়র প্রার্থী আলহ্াজ বদিউল আলম মঞ্জু বলেন, আমি জনগনের সেবক হিসাবে কাজ করতে চাই। আমার বাবা ডাক্তার শেখ নিজামুল ইসলাম ছিলেন আ‘লীগের প্রতিষ্ঠাতা মধুপুরের সভাপতি ও মধুপুর আসনের ২বারের নিবাচিত এমপি, বাবা মারা যাবার পড় অবিভক্ত মধুপুর উপজেলা আ‘লীগের সভাপতির দায়িত্ব নিষ্ঠারর সাথে বর্তমান পযর্র্ন্ত পালন করে আসছি। আমি পাইস্কা ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করি। ধনবাড়ী পৌরসভা প্রতিষ্ঠা কালিন আমি প্রথম পৌর চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করি। তৎকালিন সরকারের নিকট হতে সফল পৌর চেয়ারম্যান হিসাবে পুরুুস্কার গ্র্রহন করি। আমার কাছে টাকা পাবে এমন কোন লোক নেই। আমি দলের ক্ষমতা অপব্যবহার করি নাই। আমি বিনাপ্রতিদ্বদ্বিতায় টাংগাইল জেলা পরিষদের সদস্য নিবাচিত হই। আমি জনগনের কোন টাকা আতœসাৎ করি নাই। আমি ক্ষমতার অপব্যবহার করি নাই। করবো না । মহান আল্øাহ আমাকে অনেক দিয়েছেন। আমি এখন শেষ বয়সে ধনবাড়ী পৌরসভার জনগনের সেবক হিসসাবে কাজ করে মানুষের মাঝে বেচে থাকতে চাই। তিনি আরও বলেন, বর্র্তমানে আমার ধনবাড়ী পৌরসভার ভোটারদের আমার প্রতি যে সারা রয়েছে তাহা দেখে আমি বলতে পারি আমার পক্ষে আশ্বি পারছেন ভোটার রয়েছে। মাননীয় প্রধানমন্ত্র্রী ও মাননীয় কৃষি মন্ত্রী সদয় হলে আমি আ‘লীগের মনোনয়ন পেলে আমি ধনবাড়ী পৌরসভার পৌর মেয়র হিসাবে জনগনের সেবক হিসাবে কাজ করবো।
বিডিনিউজ ইউরোপ/১৪ নভেম্বর/জহিরুল ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ