• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে উচ্ছেদ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

আমীর চারু বাবলু বোয়ালমারী (ফরিদপুর)
আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে
উচ্ছেদ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

বোয়ালমারীতে বাড়ি দখল করার মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরের দক্ষিণ শিবপুর এলাকার বাসিন্দা ইতালি প্রবাসী ফারুক মৃধার স্ত্রী সুলতানা আক্তার সাথীর মা আলেয়া বেগম। শিবপুরস্থ মেয়ের বাড়িতে ১৪ নভেম্বর শনিবার বেলা ১১টায় এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার ইছাডাঙ্গা গ্রামের মোক্তার হোসেনের মেয়ে মোসা. মদিনা খানম বেশ কিছুদিন যাবত আমার মেয়ের বাসায় গিয়ে মেয়ে জামাইকে নিজের স্বামী দাবী করে এবং আমার মেয়েকে বাসা ছেড়ে চলে যেতে বলে। মদিনার পিতা মোক্তার হোসেন প্রায়ই আমার মোবাইলে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ভয়ভীতি দেখায়। গত ৮ নভেম্বর মদিনা খানম আমার মেয়ের বাসায় গিয়ে হুমকি দেয়। একই দিন সন্ধ্যায় আমার মেয়ে বাসা থেকে বের হয়ে আমার বাসায় আসার সময় গোরস্থান সংলগ্ন রাস্তায় ২টি মোটরসাইকেলে অজ্ঞাতনামা ৪ জন লোক আমার মেয়ের গতিরোধ করে তাকে ভয়ভীতি দেখায় ও তার স্বামীর বাসা থেকে চলে না গেলে তাকে খুন-জখমের হুমকি দেয়। এ ঘটনায় আমার মেয়ে সুলতানা আক্তার সাথী বোয়ালমারী থানায় একটি জিডি করেছে। জিডি নম্বর ৩৪২, তারিখ- ০৯/১১/২০২০ ইং। তিনি আরও বলেন, আমার মেয়ে সাথী আক্তারের সাথে ফারুক মৃধা ২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর বিবাহ হয়।
বাড়ি দখলে রেখে জোর করে বসবাস করার বিষয়ে প্রবাসী ফারুক মৃধার মা (সুলতানা আক্তার সাথীর শ্বাশুড়ি) বলেন, একজন জোর করে কি কারও বাড়ি থাকতে পারে, কোন অধিকার না থাকলে।
বিডিনিউজ ইউরোপ/১৪ নভেম্বর/জহিরুল ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ