• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কোটচাঁদপুরে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন করে স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন

রিয়ন স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন ঝিনাইদহ
আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

কোটচাঁদপুরে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন করে স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন

আজ ৩ জানুয়ারি (রবিবার) ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার আল জামিয়া ইসলামিয়া কাসেমুল উলুম কওমী মাদ্রাসা প্রাঙ্গণে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনের আয়োজন করে ‘স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন’ নামক একটি সংগঠন।
সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ব্লাড গ্রুপ পরীক্ষা করা হয়।

এসময় বিভিন্ন বয়সী প্রায় ৬০-৭০ জন মানুষ তাদের রক্তের গ্রুপ পরীক্ষা করান।
রক্তের গ্রুপ পরীক্ষা কর্মসূচির সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আল আমিন। এসময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছায় রক্তদান কমিটির সাধারণ সম্পাদক মাসুদ আল হাসান, বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার অর্থ-সম্পাদক রিয়াজ হোসেনসহ আরো অনেকে।

স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সদস্যদের এই মহৎ কাজকে সাধুবাদ জানিয়ে রিয়াজ হোসেন বলেন, আজকের এই অনুষ্ঠানের যারা আয়োজন করেছেন তারা এই সমাজের দর্পন। বর্তমানে মানুষ যখন মানবিকতা হারিয়ে আত্মকেন্দ্রিক হয়ে পড়ছে ঠিক এমন সময় কোটচাঁদপুর উপজেলার এই তরুনরা মানুষের সেবায় এগিয়ে এসেছে তাদের সামাজিক কার্যক্রমের মাধ্যমে যা সমাজকে আশার আলো দেখায়। আমি মনে প্রাণে বিশ্বাস করি এই তরুণরাই আগামী দিনের বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে। প্রতিষ্ঠা করবে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বাংলাদেশ।

বার্তা প্রেরক:
রিয়ন
সদস্য, স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন
কোটচাঁদপুন ঝিনাইদহ।
বিডিনিউজ ইউরোপ /৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ