• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জবির এআইএসডিএফ’র নেতৃত্বে ময়না আক্তার ও আল-আমিন শুভ

মেহেরাবুল ইসলাম সৌদিপ জবি প্রতিনিধি ঢাকা
আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

জবির এআইএসডিএফ’র নেতৃত্বে ময়না আক্তার ও আল-আমিন শুভ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস ডিবেট ফোরামের (এআইএসডিএফ) আগামী এক বছরের জন্য (২০২০-২১) জন্য পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে সভাপতি পদে ময়না আক্তার এবং সাধারণ সম্পাদক পদে আল-আমিন শুভ কে মনোনীত করা হয়েছে। এরা দুজনই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর, ২০২০) এআইএসডিএফ’র অফিসিয়াল প্যাডে বিদায়ী সভাপতি এ সাধারণ সম্পাদক মোঃ সবুজ আলী ও মোঃ সাজ্জাদ হোসেন, মডারেটর মোঃ আব্দুল মান্নান এবং ডিপার্টমেন্ট অব একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস এর চেয়ারম্যান প্রফেসর ড. লিয়াকত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি নেসার আহমেদ ও শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তন্ময়, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক খালিদ হাসান আদর, অর্থ সম্পাদক শামীমা আরা হিরা, প্রচার ও যোগাযোগ সম্পাদক মোঃ হৃদয় হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক মুনিয়া মান্নান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ নাজমুল হোসেন রিজভী, পাঠচক্র ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আদীব মাহমুদ, তথ্য ও গবেষণা বিষয়ক তানবীর আহম্মেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লাবীব বিন উমর, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, মোঃ শাহরিয়ার বিশ্বাস রাহাত, মিম আক্তার, রোকাইয়া আক্তার স্বর্নালী, ফাহিমা আক্তার, ঋতু আলম, হিরা সুলতানা, মুহাইমীনুর রহমান খান আদিব, মোঃ রাজু রায়হান টুটুল, শিমুল হোসেন, তানজীব বিন আহসান, উম্মে সালমা, ফাহিমুল হক, শায়লা মনি।

এআইএসডিএফ’র নতুন সভাপতি ময়না আক্তার বলেন, এআইএসডিএফ নিঃসন্দেহে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল শক্তিশালী বিতর্ক ক্লাবের মধ্যে অন্যতম একটি ক্লাব। এমন একটি বিতর্ক ক্লাবের দায়িত্ব পাওয়া যেমন সৌভাগ্যের তেমনি অনেক চিন্তার। অনুভূতিগুলো সঠিক ভাবে প্রকাশ করতে পারবো তখনি যখন দায়িত্ব গুলো সঠিক ভাবে পালন করতে পারবো এবং আমার এই ক্লাবকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবো। ক্লাবের জন্য অনেক কিছুই করার ইচ্ছে আছে।সবাইকে সাথে নিয়ে সাধ্যের মধ্যে সবটুকু চেষ্টা থাকবে।

বিডিনিউজ ইউরোপ /১৮ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ