• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

হাতীবান্ধায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

লালমনিরহাটের হাতীবান্ধায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে বাংলাদেশের মহান বিজয় দিবস। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এই বছরে বিজয় দিবস বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভিতও তৈরি করে দিয়েছিলেন। তিনি এ দেশের মানুষকে জাতিসত্ত্বার পরিচয় এনে দিয়েছেন।

দিবসটি উপলক্ষে বুধবার সকালে হাতীবান্ধা উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ,জাতীয়তাবাদী দল- বিএনপি, জাতীয় পার্টি, ও দলগুলোর সকল অঙ্গসংগঠনসহ বিভিন্ন সরকারি- বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠান,সামাজিক সংগঠন, বীর মুক্তিযোদ্ধাগন হাতীবান্ধা উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগসহ সকল অঙ্গসংগঠন দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন এবং বিজয় র্যালি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

হাতীবান্ধা উপজেলা প্রশাসনের আয়োজনে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট -১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামিমা সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এর শীর্ষ স্থানের নেতা কর্মীরা।
বিডিনিউজ ইউরোপ /১৭ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ