• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সিলেটের সালুটিকরের কচুয়ারপার গ্রামে গণপিটুনিতে ডাকাত নিহত

সাইফুল ইসলাম ( বাংলাদেশ) সিলেট
আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সিলেটের সালুটিকরের কচুয়ারপার গ্রামে গণপিটুনিতে ডাকাত নিহত

সিলেটের সালুটিকর এলাকার কচুয়ারপার গ্রামে গতরাত গভীর রাতে হানা দেয় একটি ডাকাত চক্র,জনগণের ধাওয়া খেয়ে ঐ চক্রের দুইজন ডাকাত পালিয়ে যায় এবং দুইজনকে হাতেনাতে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী।

গণপিটুনিতে আহত অবস্থায়
সালুটিকর ফাঁড়ির পুলিশ কর্মকর্তা দিলিপ কান্ত নাথ,
স্হানীয় ওয়ার্ড মেম্বার মোঃরহিম উদ্দিন,চোরদের গ্রামের নিজ ওয়ার্ডের মেম্বার পরিচয়ধারী এক ব্যক্তির জিম্মায় ডাকাতদের ছেড়ে দেওয়া হয়।
ওসমানী মেডিকেল যাওয়ার পথে আম্বরখানা নামক স্হানে আনুমানিক সকাল ১১ঃ২৫ মিনিটে এক ডাকাতের মৃত্যু ঘটে। ৭ নং নন্দির গাও ইউনিয়নের কচুয়ারপারের মেম্বার মো : রহিম উদ্দিন ও মৃত ব্যক্তির নিজ ওয়ার্ডের মেম্বার পরিচয়ধারী এবং নন্দির গাও ইউনিয়নের একজন চৌকিদার- জিম্মায় ছিলেন।

তাদের মাধ্যমে এই দুজনকে
চিকিৎসার জন্য পাঠানো হয়।
কিন্তু অপর ডাকাত গাড়ি থেকে তাদের থাকা অবস্থায় পালিয়ে যায়,পলায়নকৃত ডাকাতের নাম রফিকুল (৪৫)।

স্হানীয় সূত্রে জানা যায়,
গতরাত আনুমানিক রাত ২ঃ৫০মিনিটের দিকে কচুয়ারপার গ্রামের রিয়াজ উদ্দিন এর ঘরে প্রথম হানা দেয় তারা,রিয়াজ টের পেলে,একি গ্রামের ইস্কান্দার আলী ও তার ভাতিজা জাবেদ আলীর ঘরে হানা দেয়,এসময় ইস্কান্দার ও জাবেদকে ডাকাতরা রড দিয়ে আঘাত করে,তাদের চিল্লাচিল্লি শুনে জনতা জড়ো হন এবং তারাও ডাকাতদের পাল্টা ধাওয়া করেন,একপর্যায়ে ডাকাতদের কাবু করলে দুজন পালিয়ে যায় এবং দু’জন ধরা পড়ে।একটুপরে মেম্বার রহিম উদ্দিন,সালুটিকর পুলিশ ফাঁড়ির কর্মরত পুলিশ অফিসার দিলিপ কান্ত নাথ,ডাকাতদের নিজ ওয়ার্ডের মেম্বার পরিচয়ধারী লোকের জিম্মায় চিকিৎসার জন্য পাঠানো হয়।

ওসমানী মেডিকেলে যাওয়ার পথে একজন মারা গেলে তাদের সঙ্গে থাকা অপর ডাকাতকে
পালিয়ে যেতে দুই মেম্বার সহযোগিতা করেছেন বলে অভিযোগ উঠেছে।
তবে,সহযোগিতার কথা অস্বীকার করে ওয়ার্ড মেম্বার মোঃরহিম উদ্দিন বলেন,জনতার হাতে ধরা পড়ে দুই ডাকাত-ই এলাকাবাসীর গণপিটুনি খেয়েছে,
অপর ডাকাতের পালিয়ে যাওয়ার কথা অকপটে স্বীকার করে মো.রহিম বলেন,আমি তাদের সাথে ছিলাম কিন্তু
কিছু করার ছিলো না,ডাকাতদের নিজ ওয়ার্ড মেম্বার পলায়ন করতে ডাকাত কে সাহায্য করেছেন।

তখন আপনি কি করছিলেন,জানতে চাইলে মেম্বার বলেন,যার মৃত্যু ঘটেছে আমি তাকে ধরাধরি করছিলাম কিন্তু ঠিক ঐসময়ে অপর ডাকাত পালিয়ে যায়।

এ বিষয়ে পুলিশের সংশ্লিষ্ট থাকার কথা অস্বীকার করেন পুলিশ কর্মকর্তা দিলিপ কান্ত নাথ।

নন্দিরগাঁও ইউনিয়ন চেয়ারম্যানকে এই প্রতিবেদক বার বার ফোন করলেও তিনি কল রিসিভ করেননি।

ডাকাত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল মর্গে আছে, ঘটনায় এলাকা জুড়ে জনমনে আতঙ্ক,উৎকন্ঠা বিরাজ করছে।
থমথমে অবস্থা নিয়ে চেয়ারম্যান মেম্বার বৈঠক করছেন বলে জানা গেছে।
বিডিনিউজ ইউরোপ /১৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ