• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পদ্মা সেতু নিয়ে থাকলে হবে না দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণ করতে হবে: রাঙ্গা

রাকিব হাসান ন্যাশনাল ডেক্স
আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

পদ্মা সেতু নিয়ে থাকলে হবে না দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণ করতে হবে: রাঙ্গা

সরকার কে উদ্দেশ্য করে জাতীয় পাটির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা উপরোক্ত কথা গুলো বলেন।
প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করছেন মসিউর রহমান রাঙ্গা এমপি।
জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে চলবে না। দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে, সিন্ডিকেটের মাধ্যমেই এটা করা হচ্ছে। এ বিষয়ে সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে।
রবিবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।
এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জেলা ছাত্রসমাজের আহ্বায়ক আরিফুর রহমান আরিফসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রাঙ্গা বলেন বলেন, করোনার কারণে মধ্যবিত্তরাও দিন এনে দিন খাচ্ছেন। মানুষ যেন না খেয়ে মারা না যায়, দুর্ভিক্ষ তৈরি না হয় সেটি সরকারকে নিশ্চিত করতে হবে।
তিনি আরও বলেন, ভারতের সঙ্গে যে অভিন্ন ৫৪টি নদী আছে সেগুলোও শাসন করতে হবে। তিস্তা খনন করা গেলে এই অঞ্চলের কৃষি উন্নত হবে। লাখ লাখ মানুষ স্বাভাবিক জীবনে ফিরতে পারবে।
সূত্র-দৈনিক ইত্তেফাক
বিডিনিউজ ইউরোপ /১৮ নভেম্বর /জই


আরো বিভন্ন ধরণের নিউজ