• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সিলেটে ৬বছরের শিশুকে ৩৫বছরের যুবকের ধর্ষণ

সাইফুল ইসলাম ব্যুরোচীফ সিলেট বাংলাদেশ
আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

সিলেটে ৬বছরের শিশুকে ৩৫বছরের যুবকের ধর্ষণ

সিলেটের সাহেবের বাজারের কালাগুল চা- বাগানে ৬বছরের শিশুকে ৩৫বছরের যুবক নৃত্য লাল তন্তবাই কর্তৃক ধর্ষণের সংবাদ পাওয়া গেছে।ধর্ষকের পিতার নাম মৃত নরী তন্তবাই।উভয়ই কালাগুল চা বাগানের বাসিন্দা।

গতকাল (১৯ফেব্রিয়ারি’২১),শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬:৩০মিনিটের সময় ধর্ষিতা শিশুর বসত ঘরে এঘটনা ঘটেছে।ধর্ষিতা মেয়েটির নাম ত্রিবেদী নায়েক(ছন্মনাম),পিতা- রঞ্জু নায়েক।ধর্ষক পেশায় বাগানের শ্রমিক বলে জানা গেছে।

ধর্ষিতা শিশু ত্রিবেদী নায়েক (ছন্মনাম)এর পিতা রঞ্জু নায়েক রাতেই এয়ারপোর্ট থানা পুলিশের তত্ত্বাবধানে মেয়েকে সিলেট ওসমানী মেডিকেলের ওসিসি’তে ভর্তি করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির পিতা রঞ্জু নায়েক মেডিকেলে মেয়ের সাথে অবস্থান করছেন।

জানা যায়,গতকাল বিকেলে বাজার করতে বাড়ি থেকে বের হন রঞ্জু নায়েক।এসময় মেয়েটি নিজ ঘরে একা অবস্থান করছিলো।বাগানের শান্ত পরিবেশ থাকায় একা ঘর পেয়ে ঐ ঘাতক জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে ।রঞ্জু নায়েক হাট বাজার সেরে বাড়িতে ফিরলে শিশুটিকে কাঁদতে দেখেন।এসময় শিশুটি কান্না করে নৃত্য লাল তন্তবাই কর্তৃক তার সাথে খারাপ কাজ করা হয়েছে বলে তার বাবাকে জানায়।তখন মেয়েটির প্রচুর রক্তপাত হতে দেখেন তার পিতা,পরে তাৎক্ষণিকভাবে বাগানের একজন মহিলা পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে বিষয়টি এয়ারপোর্ট থানা পুলিশের কাছে অভিযোগ করেন।

রাতে ধর্ষণের এমন সংবাদ পেয়ে,সিলেট এয়ারপোর্ট থানা পুলিশ কর্তৃক ধর্ষক নৃত্য লাল তন্তবাইকে গ্রেফতার করা হয়েছে।

কালাগুল চা বাগানে পঞ্চায়েত কমিটির সভাপতি রন্জিত নায়েক বলেন,এই ঘটনাটি খুবই ঘৃণ্য কাজ।ছেলেটির কুচরিত্রের লোক।পুলিশ তাকে গ্রেফতার করেছে,তার বিচার হোক।

চা বাগানের বাসিন্দা সোহাগ ছত্রী বলেন,ঘটনাটি শুনে আমরা সাথে সাথে শিশুটির পরিবারকে সহযোগিতা করেছি,ঘটনাটি আসলেই দুঃখজনক,ধর্ষকের বিচার হোক।যাতে এরকম কোন ঘৃণ্য কাজ সমাজে আর না ঘটে।

এঘটনার সত্যতা স্বীকার করে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির জানান,ধর্ষিতা মেয়ে শিশুটি আমাদের তত্ত্বাবধানে ওসমানীর ওসিসি’তে আছে,এব্যাপারে মামলা রুজু করা হয়েছে।আটককৃত ধর্ষক নৃত্য লাল তন্তবাই থানা পুলিশের হেফাজতে আছে।
বিডিনিউজ ইউরোপ /২০ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ