• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কচুয়া পৌরসভার উন্নয়ন দেখতে চাইলে নৌকায় ভোট দিন : ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

কচুয়া পৌরসভার উন্নয়ন দেখতে চাইলে নৌকায় ভোট দিন : ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান

জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী কচুয়ার কৃতি সন্তান এবং বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য জননেতা ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান বলেছেন, আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কচুয়া পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো: নাজমুুল আলম স্বপন কে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কে এগিয়ে নিতে নৌকা কে বিজয়ী করার কোন বিকল্প নেই। কচুয়া পৌরবাসী কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিবেন। তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যতিত অন্য কোন প্রার্থী বিজয়ী হলে কাঙ্ক্ষিত উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই উন্নয়নের স্বার্থে উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান।

জাপান থেকে ভার্চুয়াল মাধ্যমে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান আরও বলেন বলেন, ১৪ ফেব্রুয়ারি সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো: নাজমুুল আলম স্বপন নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে প্রচারণা করেন তিনি।
বিডিনিউজ ইউরোপ /৯ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ