• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

রংপুরে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র ফ্রন্টের সমাবেশ

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

রংপুরে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র ফ্রন্টের সমাবেশ

আদর্শিক ও বিপ্লবী ধারার ছাত্র সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টেরর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান চালু, করোনাকালে স্কুল-কলেজের বেতন ফী মওকুফ, বিনামূল্যে করোনা ভ্যাকসিন সরবরাহ করাসহ ৬ দফা দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ ২৩ জানুয়ারি ছাত্র ফ্রন্ট, রংপুর মহানগর শাখা আয়োজিত এই কর্মসূচির শুরুতে সকাল ১১টায় প্রেসক্লাব চত্তর থেকে মিছিল করে শহরের মূল সড়কগুলো প্রদর্শন করে। পরে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্র ফ্রন্ট, নগর কমিটির আহবায়ক সাজু বাসফোর। আলোচনা করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা মাসুদ রানা, বেরোবি’র বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, বাসদ (মার্কসবাদী) রংপুর জেলার সমন্বক কমরেড আনোয়ার হোসেন বাবলু, বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র, রংপুর জেলার দপ্তর সম্পাদক কামরুন্নাহার খানম শিখা, বাসদ (মার্কসবাদী) রংপুর মহানগরের সদস্য আহসানুল আরেফিন তিতু।

আরও বক্তব্য রাখেন ছাত্র ফ্রন্টের পীরগাছা সংগঠক বন্যা, নগর কমিটির সদস্য নিত্যানন্দ বর্মন ও রাজু বাসফোর।

নেতৃবৃন্দ বলেন শিক্ষা, সংস্কৃতি ও মনুষ্যত্ব রক্ষায় সর্বস্তরের প্রগতিশীল গণতন্ত্রমনা মানুষদের ছাত্রদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

বক্তারা বলেন, দেশের সকল মানুষের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ, করোনাকালে শিক্ষার্থীদের এক বছরের বেতন ফি মওকুফ, বেসরকারী শিক্ষকদের সরকারি উদ্যোগে আর্থিক সহযোগিতা করতে হবে। সমাবেশ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্মসূচি সমাপ্ত হয়।

বিডিনিউজ ইউরোপ /২৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ