• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মাহিদুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ জানিয়েছে ইতালী বিএনপি

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

বি এন পির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদের বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ জানিয়েছে ইতালী বিএনপি
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত, সুপরিকল্পিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। ইতালী বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

এক প্রতিবাদ লিপিতে বলা হয়, একদিকে ক্ষমতাসীন দলের একের পর এক অপকীর্তিতে সরকার যখন প্রশ্নবিদ্ধ , অন্যদিকে বিভিন্ন মহলে অপপ্রচার, মিথ্যাচার আর গুজব ছড়িয়ে বিতর্ক উস্কে দেয়া, ক্রমেই পরিষ্কার হয়ে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ঘৃন্য ষড়যন্ত্রের নীলনক্সা আঁকছে। আর তা সফল করতে গিয়ে বিএনপির বিভিন্ন শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচারের মাধ্যমে অস্তিত্ব এবং আত্মসম্মান নিয়ে বেপরোয়া খেলায় মেতেছে এই চক্র। করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় অর্থনীতি যখন ধ্বংসের মুখে, রাষ্ট্রের সব প্রতিষ্ঠান দলীয়করণ ও দুর্নীতির কবলে পড়ে দুঃশাসন সৃষ্টি করেছে, জনগণের আস্থা যখন শূন্যের কোঠায় তখন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাবমূর্তি বিনষ্ট করার লক্ষ্যে আওয়ামী লীগের সাথে হাত মিলিয়ে কিছু অপপ্রচারকারী কাজ করে যাচ্ছে বলে জানান ইতালী বিএনপির নেতৃবৃন্দ। তারা বলেন, যারা এই অপপ্রচারের সাথে সংশ্লিষ্ট রয়েছেন তাদেরকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে সাংগঠনিক নিয়মে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ইতালী বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন তারা এক বিবৃতিতে জানানঃ ইউরোপের মধ্যে বিএনপিকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করে দলের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ রাতদিন যে ভাবে কাজ করে যাচ্ছেন, সেই নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে যারা অংশ নিচ্ছেন, তাদের অপপ্রচারের সঠিক প্রমান হাতে নিয়ে আমরা সাংগঠনিক নিয়মে সিদ্ধান্ত গ্রহন করব।

বিডিনিউজ ইউরোপ /১৮ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ