• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরফ্যাসন কলেজের সাবেক অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চুর মৃত্যু,বিভিন্ন মহলের শোক

চরফ্যাসন(ভোলা) থেকে,জামাল মোল্লা
আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

চরফ্যাসন কলেজের সাবেক অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চুর মৃত্যু,বিভিন্ন মহলের শোক

চরফ্যাসন সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চু স্যার আজ শুক্রবার রাত ৯ টা ১৫ মিনিটের সময় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বাচ্চু স্যারের মৃত্যুতে চরফ্যাসন সরকারী কলেজ এর সকল শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। চরফ্যাসনের সকল রাজনৈতিক দলের নেতা কর্মীদের প্রিয় মানুষ ছিলেন বাচ্চু স্যার। কলেজের কয়েকজন অধ্যাপক বলেন, স্যার ছিলেন একজন সাদা মনের মানুষ। স্যারের মূত্যুতে ছাত্রছাত্রীরা হারালেন একজন প্রিয় শিক্ষক,সহকর্মীরা হারালেন একজন প্রিন্সিপাল কে।রাজনৈতিক দল হারিয়েছেন একজন আদর্শ রাজনৈতিক নেতাকে। মৃত্যু কালে ওনার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর । তিনি স্ত্রী, ৩ কন্যা ১ ছেলে এবং বহু গুণগ্রাহী রেখে গেছেন । পারিবারিক সুত্রে জানাগেছে,মরহুমের জানাজা আগামী দিন শনিবার অনুষ্ঠিত হবে ।

এদিকে চরফ্যাসন সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চু স্যারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন অষ্ট্রিয়া- বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ও ইউরো বাংলা টাইমসের এডিটর ইন চিফ মাহবুবুর রহমান, বিডি নিউজ ইউরোপ এর সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কবির । এক শোক বানীতে সবাই মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।
বিডিনিউজ ইউরোপ /৮ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ