• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

“EuroBanglaTimes” এর প্রকাশনা শুরু অস্ট্রিয়া এবং বাংলাদেশ যৌথ প্রকাশনায় নতুন পত্রিকা

কবির আহমেদ কূটনীতিক প্রতিবেদক অস্ট্রীয়া
আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

বাংলা অনলাইন পত্রিকা “EuroBanglaTimes” এর প্রকাশনা শুরু অস্ট্রিয়া এবং বাংলাদেশ থেকে যৌথ ভাবে প্রকাশিত নতুন অনলাইন পত্রিকা

“EuroBanglaTimes” আজ এক আন্তর্জাতিক ভার্চুয়াল জুম মিটিংয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল। বাংলাদেশ,অস্ট্রিয়া সহ সমগ্র বিশ্বের বস্তুনিষ্ঠ সংবাদ বাংলাভাষী মানুষের কাছে পৌঁছানোর নিমিত্তে “সংবাদ,সংযোগ ও সম্পর্ক” শ্লোগান নিয়ে আজ এই অন লাইন পত্রিকা আত্মপ্রকাশ করল। আজ ২১ ডিসেম্বর অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার ২৩ নাম্বার ডিস্ট্রিক্টের নব নির্বাচিত বাংলাদেশী কমিউনিটির গর্ব কাউন্সিলর মাহামুদুর রহমান নয়ন(ÖVP) এর উদ্বোধন করেন। বাংলাভিষন টেলিভিশনের সিনিয়র সাংবাদিক ও উপস্থাপক নিশান নাসরুল্লাহর সঞ্চালনায় এবং EuroBanglaTimes এর এডিটর ইন চীফ মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভার কার্যক্রম শুরু হয় ।


সভায় অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন ভিয়েনা থেকে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সাইফুল ইসলাম কবির এবং লন্ডন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্যের যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাত কবির রিপন।
সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন ইউরো বাংলা টাইমস এর স্টাফ রিপোর্টার সাংবাদিক কবির আহমেদ । এই উদ্বোধনী আন্তর্জাতিক ভার্চুয়াল জুম মিটিংয়ে আরও উপস্থিত ছিলেন স্পেন থেকে অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ইউরো বাংলা টাইমস এর উপদেষ্টা বকুল খান,গ্রীস থেকে বিডিনিউজ ইউরোপ এর সম্পাদক ও ইউরো বাংলা টাইমস এর উপদেষ্টা জহিরুল ইসলাম, ইউরো বাংলা টাইমস এর আইন উপদেষ্টা ব্যারিস্টার মাহমুদুর রহমান শাওন এবং বাংলাদেশ মিডিয়া ক্লাব ইন অষ্ট্রিয়ার প্রতিষ্ঠাতা সাংবাদিক ফারজানা রহমান লাভলী ।

সভায় বক্তব্য রাখেন ইউরো বাংলা টাইমস এর ব্যবস্থাপনা সম্পাদক কবি, প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান, নির্বাহী সম্পাদক মোঃ মাইদুল ইসলাম খান মামুন, বিশেষ অতিথি সাইফুল ইসলাম কবির, বিশেষ অতিথি হাসনাত কবির খান রিপন এবং ভিয়েনা সিটি কর্পোরেশনের ২৩নং ডিসট্রিক্টের কাউন্সিলর মাহমুদুর রহমান নয়ন । বক্তারা সকলেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের উপর গুরুত্ব আরোপ করেন । বক্তারা আরও বলেন,কোয়ানটিটি নয় বরং কোয়ালিটি ঠিক রেখে বাংলাদেশ এবং অষ্ট্রিয়ার মাধ্যমে সাড়া বিশ্বে ইউরো বাংলা টাইমস পাঠকদের মন জয় করবে বলে আমরা দ্বিরভাবে বিশ্বাস করি ।

এছাড়াও ইউরো সমাচার এবং ইউরো বাংলা টাইমস এর অস্ট্রিয়া, গ্রীস,স্পেন, ঢাকা, বরিশাল, ঝালকাঠির বিভিন্ন প্রতিনিধি এবং ভোলার লালমোহন মিডিয়া ক্লাবের সদস্যবৃন্দ। পত্রিকাটির প্রকাশক হিসবে থাকবে বাংলাদেশ মিডিয়া ক্লাব ইন অষ্ট্রিয়া এবং লালমোহন মিডিয়া ক্লাব।
বিডিনিউজ ইউরোপ /২২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ